শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ২১ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

Daily Somoy BD
বুধবার ● ১৪ ফেব্রুয়ারী ২০২৪
প্রথম পাতা » খেলা » নবগঠিত যুব ও  ক্রীড়া উপকমিটির সদস্য নির্বাচিত ধারাভাষ্যকার কুমার কল্যাণ 
প্রথম পাতা » খেলা » নবগঠিত যুব ও  ক্রীড়া উপকমিটির সদস্য নির্বাচিত ধারাভাষ্যকার কুমার কল্যাণ 
৯৭ বার পঠিত
বুধবার ● ১৪ ফেব্রুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নবগঠিত যুব ও  ক্রীড়া উপকমিটির সদস্য নির্বাচিত ধারাভাষ্যকার কুমার কল্যাণ 

---

মোঃ সবুজ খান  মির্জাপুর টাঙ্গাইলঃ জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার কুমার কল্যাণ বাংলাদেশ আওয়ামী লীগের নবগঠিত যুব ও ক্রীড়া উপ কমিটিতে স্থান পেয়েছেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে শনিবার তিন বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেয়া হয়। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
কমিটির চেয়ারম্যান হয়েছেন মোজাফফর হোসেন পল্টু। কো-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন হারুনুর রশিদ। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও জাতীয় সংসদের হুইপ মাশরাফী বিন মোর্তজাকে সদস্য সচিব করা হয়েছে।
যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হিসেবে মনোনীত হওয়ায় আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক এবং সদস্য সচিবের প্রতি কৃতজ্ঞতা জানান দেশের নামকরা এ ধারাভাষ্যকার। সততার সঙ্গে তিনি দায়িত্ব পালনের অঙ্গীকারও করেন।

কুমার কল্যাণের গ্রামের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার দরাজহাট ইউনিয়নের ছাতিয়ানতলা। ২০০৬ এ বাংলাদেশ বেতার,২০০৮ এ বিটিভিতে ধারাভাষ্য শুরু। ২০১৩ তে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আয়োজন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ধারাভাষ্যের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কতৃক সন্মাননা লাভ করেন।





আর্কাইভ